হাইদগাঁও স্কুলে অচলাবস্থা, মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলামকে তার কক্ষ থেকে বের করে দিয়ে কক্ষটিতে তালা মেরে দিয়েছে সহকারি প্রধান শিক্ষকের নেতৃত্বে শিক্ষকদের একাংশ।

- Advertisement -

এতে বিক্ষুদ্ধ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ ও এলাকার বীর মুক্তিযোদ্ধারা ম্যানেজিং কমিটি ভেঙ্গে দেয়ার দাবী জানিয়েছেন।

- Advertisement -google news follower

শুক্রবার সকালে পটিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: মহিউদ্দীন এর নেতৃত্বে বিপুল সংখ্যক মুক্তিযোদ্ধা স্কুলে শিক্ষার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে প্রধান শিক্ষক ও সহকারি প্রধান শিক্ষককে অপসারণ করে নতুন করে শিক্ষক নিয়োগ দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবী জানান।

তারা বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটিতে একজন অশিক্ষিত সবজি বিক্রেতাকে সভাপতি করে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীকে অবমাননা করা হয়েছে।

- Advertisement -islamibank

তারা প্রধান শিক্ষক ও সহকারি প্রধান শিক্ষকের বিরুদ্ধে উত্থাপিত আর্থিক দুর্নীতি তদন্তে নিরপেক্ষ কমিটি গঠন করার দাবী জানান।

উল্লেখ্য, সহকারি প্রধান শিক্ষক শ্যামল দে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অবমাননা করায় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেও তাকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিদ্দীক আহমদ, বীর মুক্তিযোদ্ধা খায়ের আহমদ, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক পংকজ দস্তিদার, বীর মুক্তিযোদ্ধা ইছহাক মিয়া,বীর মুক্তিযোদ্ধা অশেন্দু দস্তিদার, বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন, বীর মুক্তিযোদ্ধা রিমন দাশ গুপ্ত, বীর মুক্তিযোদ্ধা গোপাল চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা স্বপন চন্দ, প্রাক্তন শিক্ষার্থী মো: আরিফ প্রমূখ।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM