পটিয়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল!

চট্টগ্রামের পটিয়া-১২ সংসদীয় আসনের সদস্য, জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ সামশুল হক চৌধুরীকে দুদকের অভিযোগ থেকে অব্যহতি দেয়ায় আনন্দ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ।

- Advertisement -

আজ শুক্রবার (১২ মে) বিকেলে আনন্দ মিছিল পটিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে থানার মোড়ে গিয়ে শেষ হয়। এর আগে উপজেলা
আ’লীগের সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসমাবেশে বক্তব্য রাখেন নেতৃবৃন্দরা।

- Advertisement -google news follower

এসময় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, সদস্য বিজন চক্রবর্ত্তী, পটিয়া উপজেলা আওযামী লীগের সাবেক সভাপতি রাশেদ মনোয়ার, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া পৌরসভা
আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছির ছাড়াও যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

জানা গেছে, চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী ২০০৯ সাল থেকে সংসদ সদস্য পদে রয়েছেন। তার ও তার পরিবারের বিরুদ্ধে বিভিন্ন সময় জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ উঠে।

- Advertisement -islamibank

বিশেষ করে ক্যাসিনো বিরোধী অভিযানের সময় তিনি ক্লাবগুলো পরিচালনার জন্য ক্যাসিনোর পক্ষে বক্তব্য দিয়ে সারাদেশে আলোচিত হন।

দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন হুইপ সামশুল হকের বিরুদ্ধে দীর্ঘ ৪ বছর অনুসন্ধান করে অবৈধ সম্পদ অর্জনের তথ্য পাননি বলে গত ৯ মে লিখিত ভাবে অব্যহতি পত্র দেন। এতে এলাকায় তার সমর্থকদের মধ্যে উল্লাস নেমে আসে।

পটিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বিজন চক্রবর্ত্তী জানিয়েছেন, হুইপ সামশুল হক চৌধুরী এমপির বিরুদ্ধে দুদকে যে অভিযোগ ছিল তা মিথ্যা হিসেবে প্রমাণিত হয়েছে।

ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মিছিল বের করা
হয়েছে।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM