লোহাগাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের লোহাগাড়ায় নিজ বাড়ির অদূরে আম গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্তায় আবিদুর রহমান (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

বুধবার (১০ মে) সকাল ৯টার দিকে উপজেলার চরম্বা নোয়ারবিলা খলিফার পাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আবিদুর রহমান ওই এলাকার হাজী বদিউর রহমানের ছেলে।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন চরম্বা ইউনিয়ন পরিষদের সদস্য মুহাম্মদ কালু।

তিনি নিহতের স্বজনের বরাতে জানান, নিহত আবিদ দুই সন্তানের জনক। পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন। সে মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলতো।

- Advertisement -islamibank

মঙ্গলবার কাজ শেষে সন্ধ্যায় তার স্ত্রীর কাছ থেকে ১শ টাকা নিয়ে রশি কিনে আর বাড়ি ফিরেনি। আজ সকালে বাড়ির অদূরে আম গাছের ডালে ঝুলন্ত দেহ দেখে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে জানালেন লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM