বীর মুক্তিযোদ্ধা অমল মিত্র মারা গেছেন

বীর মুক্তিযোদ্ধা অমল মিত্র (৭২) মারা গেছেন। বার্ধক্যজনিত রোগে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর রবিবার (৭ মে) বিকেল ৪টা ৩ মিনিটে নগরের একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

- Advertisement -

আজ সন্ধ্যা ৬টা থেকে ৮টা মিউনিসিপ্যাল স্কুলের শহীদ মিনারে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর মরদেহ রাখা হবে। তারপর বলুয়ার দিঘির অভয়মিত্র মহাশ্মশানে এই বীর মুক্তিযোদ্ধার শেষকৃত্য সম্পন্ন হবে।

- Advertisement -google news follower

তার মৃত্যুতে শোক জানিয়েছে চট্টগ্রামে মুক্তিযোদ্ধারা ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন ,সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ, সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেল, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM