শিক্ষার্থীদের ঘরে রাখুন: অভিভাবকদের প্রধানমন্ত্রী

প্রযুক্তির অপব্যবহার না করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (৫ আগস্ট) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে দেশের ৩০০ ইউনিয়ন পরিষদে অপটিক্যাল ফাইবার কানেক্টিভিটির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

- Advertisement -

শেখ হাসিনা বলেন, কেউ গুজবে কান দেবেন না। অপপ্রচারে বিভ্রান্ত হবেন না। প্রযুক্তি যেন গঠনমূলক ও মানুষের কল্যাণে ব্যবহৃত হয়, সেদিকে খেয়াল রাখতে হবে।

- Advertisement -google news follower

ছাত্র-ছাত্রীদের ক্লাসে ফিরিয়ে নিতে শিক্ষক ও অভিভাবকদের অনুরোধ জানিয়ে শেখ হাসিনা বলেন, দুর্ঘটনা নিয়ন্ত্রণে সরকার কাজ করছে। শিগগিরই সড়ক পরিবহন আইন পাস করা হবে। শিক্ষার্থীদের আর রাস্তায় থাকার দরকার নেই। পুলিশই দায়িত্ব পালন করবে। শিক্ষার্থীদের ঘরে রাখতে অভিভাবকদের প্রতি তিনি অনুরোধ জানান।

তিনি আরো বলেন, কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে তৃতীয়পক্ষ ঢুকে গেছে। একটি মহল ফেসবুকে গুজব ছড়াচ্ছে। যারা আগুন দিয়ে মানুষ মারতে পারে, তাদের পক্ষে সবই সম্ভব। তাই সবাইকে সচেতন থাকতে হবে। শিক্ষার্থীদের আন্দোলন যেন কেউ ভিন্নখাতে না নিতে পারে, সে ব্যাপারে সতর্ক থাকতে হবে।

- Advertisement -islamibank

জয়নিউজবিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM