জয়ার ‘অর্ধাঙ্গিনী’ মুক্তির অপেক্ষায়

টলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতোমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বাংলাদেশের জয়া আহসান। সেখানে একের পর এক মুক্তি পাচ্ছে তার ছবি। এবার মুক্তির অপেক্ষায় রয়েছে জয়া অভিনীত ‘অর্ধাঙ্গিনী’। নির্মাতা কৌশিক গঙ্গোপাধ্যায় ও জয়া আহসান ম্যাজিক দেখতে প্রস্তুত ভক্ত-দর্শকেরা।

- Advertisement -

২০১৯ সালে শুরু হয়েছিল সিনেমাটির শুটিং। নির্মাণ শেষে দীর্ঘ চার বছর পর মুক্তির পালা। জয়া আহসান এই ছবির পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন। সেখানে একটি ফাটলের এক দিকে তার মুখ, আরেক দিকে চূর্ণী গঙ্গোপাধ্যায়ের। এখানে অম্বরীশ ভট্টাচার্যকেও দেখা যাবে। জয়া এই পোস্টার শেয়ার করে লেখেন, ‘সত্যিই কি অর্ধেক হয়? অর্ধাঙ্গিনী আসছে ২ জুন।’

- Advertisement -google news follower

ছবিটির গল্পে উঠে আসবে এক পুরুষের জীবনে দুই নারীর অবস্থান। একজন তার প্রাক্তন। একজন বর্তমান। এই দুই নারী কি প্রকৃত অর্থেই সেই পুরুষের অর্ধাঙ্গিনী হয়ে উঠতে পেরেছিলেন? এক পুরুষের জীবনে কি এক নারী ৫০ শতাংশ অধিকার করে থাকতে পারে? এই প্রশ্নগুলো যেন ছুড়ে দেবে এই ছবি।

প্রথম যে পোস্টার প্রকাশ্যে এসেছিল এই সিনেমার সেখানে একটি আপেলকে দুই সমান ভাগে কাটা অবস্থায় দেখা গিয়েছিল। সেই বিষয়ে কৌশিক সেন আজকালকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, ‘একটা আপেল সমান ভাগ করে কাটা, কোনো এক দিকে বেশি, কোনো এক দিকে কম নয়। এটার থেকে ভালো প্রতীক তো আর কিছুই হতে পারে না।’

- Advertisement -islamibank

‘বিজয়া’, ‘বিসর্জন’-এর পর ফের কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’তে অভিনয় করছেন জয়া আহসান। আগের দুটি ছবি দুই বাংলাতেই ব্যাপক সমাদৃত হয়েছিল। এবার দেখার বিষয়, নতুন ছবিটি দর্শক প্রত্যাশা কতটুকু পূরণ করতে পারে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM