তথ্যমন্ত্রীর প্রিয় শিক্ষক মোহাম্মদ ইসহাক মারা গেছেন

তথ্যমন্ত্রীর স্কুলজীবনের প্রিয় শিক্ষক মোহাম্মদ ইসহাক মারা গেছেন। শুক্রবার (৫ মে) সন্ধ্যায় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর।

- Advertisement -

বরেণ্য এই শিক্ষাবিদ চট্টগ্রামের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষকতা করেন। স্বাধীনতার পূর্ব থেকে অবসর পর্যন্ত কর্মরত ছিলেন সরকারি মুসলিম হাইস্কুলে। ১৯৯৪ সালে প্রধান শিক্ষকের পদ থেকে অবসরের পরও বাসায় ইংরেজি বিষয়ে ব্যাচ পড়াতেন।

- Advertisement -google news follower

মোহাম্মদ ইসহাক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে মাস্টার্স করার পর আবার বৈরুতে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ইংরেজিতে এমএ ডিগ্রি লাভ করেন। পরে তিনি শিক্ষকতা পেশায় যুক্ত হন।

২০১৯ সালে শিক্ষক মোহাম্মদ ইসহাকের সান্নিধ্যে এসে আবেগাপ্লুত হন তথ্যমন্ত্রী। সেই শিক্ষকের খোঁজ নিতে সম্প্রতি তাঁর বায়েজিদ থানাধীন টেক্সটাইল ৩ নম্বর রোডের বাসায় গিয়ে পা ছুঁয়ে সালাম করেছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM