চক্রান্তের রূপরেখা তৈরি করছে বিএনপি: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন নয়, বিএনপি চক্রান্তের রূপরেখা তৈরি করছে। নির্বাচনে হেরে যাবে জেনে বিএনপি চোরাগোপ্তা ষড়যন্ত্র করছে।

- Advertisement -

শনিবার (৬ মে) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক যৌথ সভায় তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, বাংলাদেশের অগ্রযাত্রাকে যারা হিংসা করে, তারাসহ বিএনপি প্রধানমর্ত্রীর সফর নিয়ে বিষোদগার করতে শুরু করেছে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর এবারকার বিদেশ সফর বাংলাদেশকে নতুন উচ্চতায় নিয়ে গেছে। এটি একটি ঐতিহাসিক সফর। কিন্তু এই সফর নিয়ে অনেকের অন্তরজ্বলা আছে আমরা জানি।

- Advertisement -islamibank

তিনি বলেন, বিএনপি বুঝে ফেলেছে আগামী নির্বাচনে বিজয়ের সম্ভাবনা নাই। তারা হারার ভয়ে ষড়যন্ত্র করে নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায়।

সেতুমন্ত্রী বলেন, ফখরুল ইসলাম কীভাবে বলে অনির্বাচিত সরকার? বাংলাদেশে অবৈধ দল বিএনপি। মহাসচিব থাকার অধিকার হারিয়ে ফেলেছে। বিএনপি পকেট কমিটি দিয়ে চলে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিএনপি কিন্তু সতন্ত্রের নামে ঘোমটা পরে নির্বাচন করছে। তারা দলীয় পরিচয় গোপন করে নির্বাচন করে। কিন্তু সবাই জানে কারা বিএনপির প্রার্থী।

সেতুমন্ত্রী আরও বলেন, ১৭ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এই দিনটি যথাযথভাবে পালন করা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলের পরবর্তী সাংগঠনিক কার্যক্রম ও করণীয় ঠিক করতেই এ সভার আয়োজন করা হয়েছে। তা ছাড়া মাঝেমধ্যে এভাবে দলের স্বার্থে দেখা-সাক্ষাৎ করাও জরুরি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM