অস্ট্রেলিয়ায় বাংলাদেশি শিক্ষার্থী খুন,গ্রেফতার এক

অস্ট্রেলিয়ার ডারউইনে নিজ বাড়িতে হামলার শিকার হয়ে এক বাংলাদেশি ছাত্রের (২৩) মৃত্যু হয়েছে।

- Advertisement -

স্থানীয় সময় বুধবার ডারউইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় এ বাংলাদেশি ছাত্রের। এ ঘটনায় ২৯ বছর বয়সী একজনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

- Advertisement -google news follower

ডেইলি মেইলের খবরে বলা হয়, বুধবার ভোর সাড়ে ৪টার দিকে ডারউইনে বাসার বিছানায় বাংলাদেশি ছাত্রকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান বন্ধুরা।

এ সময় একজন অনুপ্রবেশকারী অগ্নিনির্বাপক যন্ত্র নিয়ে বাড়ি থেকে পালিয়ে গেছে। এরপর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওই শিক্ষার্থীকে ডারউইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -islamibank

বুধবার সকাল থেকে মাথায় আঘাত নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন তিনি। এরপর সেখানেই তার মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থী চার্লস ডারউইন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছিলেন। তার মৃত্যুর ঘটনায় দুঃখ প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়টির ভাইস চ্যান্সেলর প্রফেসর স্কট বোম্যান।

অস্ট্রেলিয়ান পুলিশ বলছে, সন্দেহজনক সবকিছু ক্ষতিয়ে দেখছেন তারা। কারো চোখে অস্বাভাবিক কিছু ধরা পড়লে সঙ্গে সঙ্গে পুলিশের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM