পিকআপ-ভ্যান সংঘর্ষে ২ শিশুসহ তিনজন নিহত

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় পিকআপ ও ভ্যানের সংঘর্ষে দুই শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (৪ মে) সকাল সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ-মহেশপুর সড়কের কাশিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতদের মধ্যে ভ্যান চালক ছলেমান কালীগঞ্জ উপজেলার সাপুড় ঘি ঘাটি গ্রামের বাসিন্দা, সাত বছর বয়সী খুকুমনি একই উপজেলার বলকান্দা গ্রামের শাহিনের কন্যা এবং দেড় বছর বয়সের রাফান কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেলের ছেলে।

ঝিনাইদহ কোটচাঁদপুর থানার ওসি মইন উদ্দিন জানান, আজ সকালে দেড় বছরের শিশু রাফান ও সাত বছরের শিশু খুকুমনিকে নিয়ে তার মা ও স্বজনরা কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

- Advertisement -islamibank

সেখানে চিকিৎসককে দেখিয়ে তারা সবাই ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার পৌর কলেজের সামনে কাশিপুর নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ভ্যান চালক ছলেমান, ভ্যান যাত্রী খুকুমনি ও রাফান হোসেন নিহত হয়। আহত হয় তাদের স্বজন রিমা খাতুন, শিউলি বেগম ও আনরুলসহ চার জন। স্থানীয় লোকজন তাদের সবাইকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ জানায়, আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM