বেডরুমের খাটের নিচে মিলল ৩০ কেজি গাঁজা,আটক মুনজুরা

আলিশান বাড়িতে বসে দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা পরিচালনা করে আসা নারী মাদক কারবারি মোছাম্মৎ মুনজুরা (৪৬)কে আটক করেছে র‍্যাব।

- Advertisement -

মঙ্গলবার (২ মে) কর্ণফুলী থানার দৌলতপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় তার বেডরুমের খাটের নিচ থেকে ৩টি সাদা প্লাষ্টিকের বস্তায় সংরক্ষিত ৩০ কেজি গাঁজা জব্দ করা হয়।

- Advertisement -google news follower

আটক মুনজুরা চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নের মো. আজিজের স্ত্রী।

আজ বুধবার গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

- Advertisement -islamibank

তিনি বলেন, দীর্ঘদিন ধরে কর্ণফুলীর দৌলতপুর এলাকায় একটি বাড়ির দ্বিতীয় তলায় বসে গাঁজা বিক্রি করছিল এই নারী।

গোপন তথ্যের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে মুনজুরা। পরে আটকের পর তাঁর বেডরুমের খাটের নিচ থেকে তিনটি প্লাস্টিকের বস্তায় থাকা ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী জানায়, ফেনীর সীমান্ত এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে নগরের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM