সুচিন্তার তথ্যচিত্র প্রদর্শনী এবার দক্ষিণ হালিশহরে

নগরের নিউমুরিং, ইপিজেড থানা ও দক্ষিণ হালিশহর এলাকায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে এক তথ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সুচিন্তা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় শাখার উদ্যোগে এ প্রদর্শনীর আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

প্রদর্শনীতে সুচিন্তা ফাউন্ডেশন বাংলাদেশের বিভাগীয় সমন্বয়ক, এডিশনাল পিপি ও কারাপরিদর্শক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী বক্তব্য রাখেন। তিনি বলেন, আমি সম্পূর্ণ নিজস্ব দায়বদ্ধতা থেকে বর্তমান সরকারের ১০ বছরের অভূতপূর্ণ উন্নয়নের চিত্র নিয়ে মানুষের দ্বারে দ্বারে ছুটে চলেছি। যাতে সাধারণ মানুষ জানতে পারে বাংলাদেশ আগে কোথায় ছিল আর এখন কোথায় উঠে এসেছে।

এসময় উপস্থিত ছিলেন সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের যুগ্ম সমন্বয়ক ডা. হোসেন আহম্মদ, সদস্য আবু ইউসুফ, সদস্য বোখারী আজম, কাউন্সিলর জিয়াউল হক, কাউন্সিলর শাহনুর বেগম, হারুন উর রশিদ, আবু তাহের, এম.এম. আবু নাসের, মামুন চৌধুরী, মোঃ ওয়াসিম, সুলতান মাহমুদ ফয়সাল, মিজানুর রহমান, হুমায়ুন কবির রানা, মোঃ সেলিম, মাইনুল ইসলাম, ইমতিয়াজ রাজু, সাইফুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM