ট্রাকচাপায় প্রাণ গেল মামা-ভাগনের

দিনাজপুরে ট্রাকচাপায় মামা ও ভাগনের মৃত্যু হয়েছে। বুধবার (৩ মে) সকাল ৭টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন- দিনাজপুর জেলার পার্বতীপুর ধুপিপাড়া এলাকার মৃত. সুলতানের ছেলের আবুল কালাম (৬০) ও তার ভাগনে একই এলাকার আব্দুল মান্নানের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভাগনের চার্জারভ্যানে চড়ে মামা যাচ্ছিলের ফুলবাড়ী উপজেলায়। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চার্জারভ্যানকে ধাক্কা দিলে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মামা ও ভাগনের মৃত্যু হয়। এ সময় ঘাতক ট্রাকচালক রিয়াজুল ইসলামকে আটক করে এলাকাবাসী। দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

- Advertisement -islamibank

পার্বতীপুর মডেল থানার ওসি আবুল হাসনাত খান জানান, নিহত মামা-ভাগনের মরদেহ উদ্ধার ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM