বউ সেজে কটাক্ষের শিকার শ্রাবন্তী

এবার নববধূর সাজে ভিডিও পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রতিবারের মতো কনের সাজে শ্রাবন্তীকে দেখেই জোর চর্চা শুরু হয়েছে। তাকে বিয়ের সাজে দেখে রেগে আগুন হয়েছেন নেটিজেনরা।

- Advertisement -

বউ সাজা যেন আর কমছে না অভিনেত্রীর। হামেশাই নতুন কনের সাজে সকলকে চমকে দেন শ্রাবন্তী। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই, তাই নতুন কোনো খবর হলেই সকলে যেন হামলে পড়েন।

- Advertisement -google news follower

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে বড় লাল টিপ, লাল টকটকে বেনারসি শাড়ি, গলায় মোটা চোকার হার, হাতে শাখা-পলা-বালা, একেবারে যেন নতুন কনে।

নববধূর বেশে নিজেকে মেলে ধরেছেন। ভিডিও ভাইরাল হতেই নেতিবাচক মন্তব্যে ভরে গেছে নেটদুনিয়ার পাতা।

- Advertisement -islamibank

টলিপাড়ার সেলিব্রিটি স্টাইলিস্ট রুদ্র সাহার ব্রাইডাল ফোটোশুটে নতুন কনের সাজে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। ভাইরাল ভিডিওর কমেন্ট সেকশন দেখে চোখ কপালে উঠবে যে কারও।

নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, আবার বিয়ে! অন্য একজন লিখেছেন, আর কটা বিয়ে করবে?

এই ধরনের নেতিবাচক কমেন্টে ভরে গেছে সামাজিক মাধ্যমের পাতা। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ, শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ছে না।

শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। কিন্তু কোনো প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না নায়িকা।

এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে দশবার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM