আনোয়ারায় গৃহবধূ মারজানার মৃত্যুতে রহস্য!

চট্টগ্রামের আনোয়ারায় মারজানা আকতার (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। রবিবার দুপুরে উপজেলার রায়পুর ইউনিয়নের ফকির মোহাম্মদের বাড়ির গৃহবধূর বসত ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে।

- Advertisement -

পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

- Advertisement -google news follower

নিহত মারজানা আকতার রায়পুর ইউনিয়নের ফকির মোহাম্মদের বাড়ির মোহাম্মদ সোহেলের স্ত্রী। সে পাশ্ববর্তী বারশত ইউনিয়নের চাপাতলী এলাকার মৃত আবদুল লতিফের মেয়ে।

নিহতের শাশুড়ি হাফিজা খাতুন বলেন, তার ছেলের সাথে মারজানার বিয়ে হয়েছে ৪ মাস। কোনোদিনও তাদের মঝে ঝগড়াঝাটি হয়নি, আমাদের সঙ্গেও কোন মনমালিন্য ছিলোনা।

- Advertisement -islamibank

গেল শুক্রবার পরিবারের সবার সঙ্গে পারকিতে বেড়াতেও গিয়েছে মারজানা। গতকাল শনিবার রাতেও একসঙ্গে ভাত খেয়ে আমি আমার রুমে এবং আমার ছেলের বউ তার রুমে চলে যায়। তখন ঘরের মধ্যে আমার ছেলে (তার স্বামী) ছিলো না।

রবিবার সকাল দশটার পর্যন্ত ঘুম থেকে না উঠায় তার রুমের দরজার সামনে গিয়ে কয়েক বার ডাকি। কোনো সাড়া শব্দ না পেয়ে ভেন্টিলেটর দিয়ে দেখতে পাই ফাঁসিতে ঝুলে আছে। কেন এমনটায় করলো কিছু বুঝতে পারছি না।

তবে এটি পরিকল্পিত হত্যাকান্ড দাবি করে নিহত মারজানা আকতারের ভাই মো. মহিউদ্দিন (৩৫) বলেন, যৌতুকের দাবিকৃত টাকা না পাওয়ায় শ্বশুর বাড়ির লোকজনরা তাকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM