বাস-অটোরিকশার সংঘর্ষে দুই স্কুলছাত্রীসহ চারজন নিহত

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস ও অটোরিকশার সংঘর্ষে দুই স্কুলছাত্রীসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্ততপক্ষে আরও তিনজন।

- Advertisement -

গুরুতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

আজ রবিবার (৩০ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে টাঙ্গাইল-জামালপুর সড়কের উপজেলার বাঘিল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো বাঘিল উচ্চবিদ্যালয়ের ৭ শ্রেণীর শিক্ষার্থী রশ্মি ও বিথী, গোপালপুরে হাদিরা এলাকার মোস্তফা, নরিল্লা বাঘিল এলকার হাকিম। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

- Advertisement -islamibank

ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসলাম হোসাইন জানান, জামালপুরের সরিষাবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও দুজন মারা যান।

এ ঘটনায় অন্তপক্ষে আরও তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠায়।

সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়। বাসটি আটক করা হয়েছে। তবে এর চালক পলাতক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM