শিকলবাহায় জোড়াখুনের মূলহোতা মোসলেমসহ গ্রেফতার ২

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে মা-ছেলে হত্যাকান্ডের মূলহোতাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

শুক্রবার (২৮ এপ্রিল) রাতে ঢাকার দক্ষিণখান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো- কর্ণফুলী থানার শিকলবাহার মৃত মোহাম্মদ আলীর ছেলে মূলহোতা মো. মোসলেম ও জামাল আহমদের স্ত্রী মনোয়ারা বেগম।

- Advertisement -google news follower

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দুলাল মাহমুদ জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার দক্ষিণখান এলাকা থেকে ঘটনার মূলহোতাসহ দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে চেষ্টা অব্যাহত আছে।

গত ২৫ এপ্রিল সন্ধ্যায় কর্ণফুলী উপজেলার শিকলবাহায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে হত্যা করে প্রতিবেশিরা। এই ঘটনায় নিহত হোসনে আরার আরেক সন্তান চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।

- Advertisement -islamibank

ঘটনার পরেরদিন বিকেলে নিহত হোসনেরা বেগমের বড় ছেলে জাফর আহমদ বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে কর্ণফুলী থানায় মামলা করেছেন। এর আগে মামলার এজাহারনামীয় ৪ আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM