আওয়ামী লীগ জনগণের শক্তিতে বিশ্বাস করে: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি মাঝে মধ্যে বাকশাল নিয়ে কটাক্ষ করে। তাদের জানা উচিৎ জিয়াউর রহমান নিজে দরখাস্ত দিয়ে বাকশালের সদস্য হয়েছিলেন।

- Advertisement -

এসময় মন্ত্রী আরও বলেন, বাকশালের ফলে ৪টি পত্রিকা ছাড়া সব বন্ধ হয়ে যায়। কিন্তু কোনো সাংবাদিক বেকার হয়নি। যদিও বঙ্গবন্ধু বলেছিলেন বাকশাল সাময়িক। বাকশালের সুফল মানুষ পেতে শুরু করেছিলো।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সচিবালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব বলেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিতে বিশ্বাস করে। আওয়ামী লীগ যখন ক্ষমতায় গেছে জনগণের সমর্থন নিয়েই ক্ষমতায় গেছে।

তিনি বলেন, বিএনপির মতো বিদেশিদের কাছে ধরনা দিয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসেনি আওয়ামী লীগ। ক্ষমতায যেতে আওয়ামী কখনও বিদেশিদের দ্বারস্থ হয়নি।

- Advertisement -islamibank

প্রধানমন্ত্রীর সফরের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র আর যুক্তরাজ্য সফর রাষ্ট্রীয়। যে বিশ্বব্যাংক পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধ করে দিয়েছিলো তাদের আমন্ত্রণেই এই সফর।

বিএনপির সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমান বাকশালের পক্ষ নিয়ে পত্রিকায় নিবন্ধ লিখেছিলেন। এখন বিএনপি যে বাকশালের বিরোধিতা করছে তা বিভ্রান্তিকর।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM