বাঁশখালীতে পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রুবেল (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় উপজেলার সরল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকায় বৈদ্যুতিক মোটর চালিয়ে পুকুরে থেকে পানি তোলার সময় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত রুবেল একই এলাকার মোহাম্মদ ফকিরে ছেলে। তিনি বাঁশখালী পৌরসভার দারোগা বাজারের কাছে সিএনজিচালিত অটোরিকশার গ্যারেজে কাজ করতেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

জানা গেছে, পুকুরে মাছ ধরার জন্য বুধবার রাত থেকে বৈদ্যুতিক মোটরের সাহায্যে বাড়ির পুকুরে পানি সেচ দেন রুবেল। বৃহস্পতিবার সকালে পানি কমে এলে তিনি মাছ ধরতে পুকুরে নামেন।

এসময় অসতর্কতাবশত মোটরে হাত লাগলে তিনি বিদ‌্যুৎস্পৃষ্ট হন। গুরুতর আহতাবস্থায় রুবেলকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

তথ্যটি নিশ্চিত করে হাসপাতালে আনার আগেই রুবেলের মৃত্যু হয়েছে বলে জানায় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইফতিয়াজ আহমেদ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM