মিরসরাইয়ে আগুনে তিন বসতঘর পুড়ে ছাই

চট্টগ্রামের মিরসরাই উপজেলার মধ্যম মায়ানী এলাকার হামিদ ভূইয়াঁর নতুন বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে তিনটি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে বৈদ্যুতিক শর্ট সার্কিট অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে এলাকার লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

- Advertisement -google news follower

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো হলো, ওই বাড়ির মো: সাখাওয়াত, ইমাম হোসেন ও মনির হোসেন। অগ্নিকাণ্ডে আসবাবপত্র, জমির কাগজপত্রসহ তিন পরিবারের ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

মিরসরাই ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার বিশ্বজিৎ কুমার নাথ বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে মিরসরাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

- Advertisement -islamibank

এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও তিনটি বসতঘর পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তাধীন বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

মায়ানী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শামসুদ্দোহা বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১৫ হাজার টাকার অনুদান দেয়া হয়েছে। পরে আরো দেয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM