রাউজানে হালদা নদীতে ডুবে প্রাণ গেল তরুণের

চট্টগ্রামের রাউজানে হালদা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে রাহুল জলদাস (২১) নামে এক বাকপ্রতিবন্ধী তরুণের মৃত্যু হয়েছে।

- Advertisement -

বাকপ্রতিবন্ধী রাহুল উপজেলার ১১নং পশ্চিম গুজরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর গুজরা গ্রামের জেলেপাড়ার সাধন জলদাসের ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয় ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ, ইউপি সদস্য তৈয়ব উদ্দিনের বরাত দিয়ে বলেন, বুধবার (২৬ এপ্রিল) সকাল পৌনে ৮টার দিকে প্রতিদিনের মতো পার্শ্ববর্তী হালদা নদীর আজিমের ঘাট যাত্রীছাউনি ঘাটে গোসল করতে নামে রাহুল।

এক পর্যায়ে সে নদীতে নিখোঁজ হয়। পরে পরিবারের সদস্যরা তাকে নদীতে অনেক খোঁজাখুজি করে না পেয়ে ৯৯৯ নম্বরে ফোন দেন। এরপর রাউজান ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে যান। তারা উদ্ধার করতে না পারায় নগরীর আগ্রাবাদ থেকে ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

- Advertisement -islamibank

সকাল ১০টার দিকে রাহুলের বাবা পুনরায় ছেলের খোঁজে নদীতে নামলে ছেলের দেহের সন্ধান পান। পানির নিচে বেরিবাঁধের একটি পাথরে পড়ে ছিল ছেলের দেহ।

এরপর ফায়ার সার্ভিসের কর্মীরাসহ স্থানীয়রা নদী থেকে তাকে উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাটের একটি হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানিয়েছেন, নিহত রাহুল শারীরিক প্রতিবন্ধী হওয়ায় সাঁতার জানতেন না। সেকারণেই তার মৃত্যু হয়।

রাউজান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। স্টেশনে ডুবুরি না থাকায় চট্টগ্রাম নগর তেকে ডুবুরির সহায়তা চাইলে তারা সঙ্গে সঙ্গে রওনা দেন। কিন্তু ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই নিখোঁজের মৃতদেহ উদ্ধার হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM