আমির খসরুর বিরুদ্ধে মামলা

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে নাশকতায় উসকানি ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে মামলা হয়েছে।

- Advertisement -

শনিবার (৪ আগস্ট) রাত সাড়ে ১১টায় নগরের কোতোয়ালী থানায় মামলাটি দায়ের করেন নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। মামলা নম্বর ১৯।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জয়নিউজকে বলেন, ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে ছাত্রদের চলমান শান্তিপূর্ণ আন্দোলনে উস্কানি প্রদান ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে আমির খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে মামলা হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, মামলায় অজ্ঞাতনামা আরও কয়েকজন আসামি রয়েছে।
উল্লেখ্য, শনিবার (৪ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে আমির খসরু মাহমুদ চৌধুরীর একটি অডিও কথোপকথন ফাঁস হয়।

- Advertisement -islamibank

এতে চলমান ছাত্র আন্দোলনের সুযোগ নিয়ে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে দাবি করে মামলার বাদি জাকারিয়া দস্তগীর জয়নিউজকে বলেন, ছাত্রদের আন্দোলন ছিল অহিংস। তারা কোনো জ্বালাও পোড়াও কিংবা ভাংচুরে ছিল না। একটি গোষ্ঠী এর সুযোগ নিয়ে অস্থিতিশীল অবস্থা তৈরি করতে চেয়েছে। আর এই পরিস্থিতি সৃষ্টির সূত্র হলো ওই অডিও রেকর্ড। তাই মানুষের নিরাপত্তার কথা বিবেচনা করে আমরা আইনের আশ্রয় নিয়েছি।

জয়নিউজবিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM