মিরসরাইয়ে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে নিজ বাড়ির সামনে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যবসায়ির মর্মান্তিক মৃত্যু হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে উপজেলা সদর ইউনিয়নের জামালের দোকান নামক স্থানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম মো. আবুল হোসেন সিদ্দিকী (৬০)। তিনি মিরসরাই পৌরবাজারে সারের ব্যবসা করতেন।

- Advertisement -google news follower

নিহত আবুল হোসেনের প্রতিবেশী প্রত্যক্ষদর্শী রাশেদুল আলম জানান, রাত সাড়ে নয়টার দিকে জামালের দোকানে চা পান করে বাড়ি ফিরে যাচ্ছিলেন। পূর্ব পাশ থেকে মহাসড়ক পার হওয়ার সময় অন্ধকারে একটি বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।

মোটরসাইকেলটির হেডলাইট জ্বালানো ছিল না। মোটরসাইকেলের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন আবুল হোসেন।

- Advertisement -islamibank

তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলের চালক স্থানীয় ফয়সাল ও আরোহী এক যুবক সামান্য আহত হয়। ঘাতক মোটরসাইকেলটি নিহতের বাড়িতে আটক রয়েছে। আটককৃত মোটরসাইকেলটি ফেরত নিতে স্থানীয় ছাত্ররাজনীতির কয়েকজন কর্মী চেষ্টা করে ব্যর্থ হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সামছুল আলম দিদার জানান, রাতের বেলা বিভিন্ন ছিনতাইকারীরা বেপরোয়া মোটরসাইকেল চালায়। তারা পুলিশের চোখ ফাঁকি দিতে হেডলাইট নিভিয়ে রাখে।

সাম্প্রতিক এক শিক্ষকের ব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে এরকম মোটরসাইকেল থেকে। এদের আইনের আওতায় এনে লাগাম টানা উচিত।

মিরসরাই জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল রানা জানান, আমরা দূর্ঘনার বিষয়টি জানতে পেরেছি অনেক দেরীতে। মোটরসাইকেল জব্দ থাকা ও উদ্ধার করতে যাওয়ার বিষয়টি জানিনা।

খবর নিয়ে মোটরসাইকেলটি থানা হেফাজতে নিয়ে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM