চট্টগ্রামে প্রতিপক্ষের মারধরে মা-ছেলের মৃত্যু,আহত ২

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের মারধরে মা ও ছেলের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো দুই ছেলে গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তারা হাসপাতালের ২৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

- Advertisement -

আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) উপজেলার শিকলবাহা ইউনিয়নের মাস্টার হাট এলাকায় এ ঘটনা ঘটে।চট্টগ্রামে প্রতিপক্ষের মারধরে মা-ছেলের মৃত্যু,আহত ২

- Advertisement -google news follower

নিহতরা হলেন হোসনে আরা (৪৫) ও পারভেজ (৩১)। সম্পর্কে তারা মা ও ছেলে। নিহত হোসনে আরা এবং পারভেজ ওই এলাকার তৈয়ব আহমেদের স্ত্রী ও ছেলে। আহত হয়েছেন মো. আরজু (২২) ও মো. সিফাত (১৫)।

জানা যায়, ওই এলাকায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলছিল। সর্বশেষ মঙ্গলবার কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর চড়াও হয়। বেধড়ক মারধরে আহত হয় এক নারীসহ একই পরিবারের চারজন।

- Advertisement -islamibank

পরে গুরুতর অবস্থায় আহত চারজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক এক নারীসহ দুজনকে মৃত ঘোষণা করেন। দুইজনকে হাসপাতালের ২৮ নং ওয়ার্ডে ভর্তি করেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক। তিনি বলেন, নিহতদের হাসপাতাল মর্গে ও আহতদের ২৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। এ ঘটনায় আইনী ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানান আশেক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM