ভাসমান ট্রলারে ১০ লাশ: মামলায় গ্রেফতার ২

কক্সবাজার সাগর উপকুলে ভাসমান ট্রলার থেকে ১০ মরদেহ উদ্ধারের ঘটনায় চারজনের নাম উল্লেখ করে ও ৫০-৬০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এতে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানান, এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- বাইট্টা কামাল (৩০) ও মাঝি করিম সিকদার (৩৩)।

- Advertisement -google news follower

মরদেহ উদ্ধারের ঘটনায় ট্রলারের মালিক নিহত শামসুল আলমের স্ত্রী রোকেয়া আক্তার চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে সদর মডেল থানায় মামলাটি করেন। গ্রেফতার বাইট্টা কামাল মামলার ১ নম্বর আর করিম সিকদার ৪ নম্বর আসামি।

১০ মরদেহ নিয়ে কক্সবাজারে ভেসে আসা ট্রলারটি মাছ ধরার উদ্দেশ্যে সাগরে যায় ৭ এপ্রিল। এরপর থেকেই নিখোঁজ ছিলো ট্রলারটি।

- Advertisement -islamibank

মরদেহগুলোর স্বজনরা বলছেন, ট্রলারটির মালিক মহেশখালীর হোয়ানক ইউনিয়নের ছনখোলা এলাকার মোহাম্মদ রফিকের ছেলে শামসুল আলম। তিনি নিজেও সাগরে মাছ ধরতে গিয়ে খুন হয়েছেন।

গত রবিবার (২৩ এপ্রিল) কক্সবাজার জেলা শহরের উত্তরের শেষপ্রান্ত নাজিরারটেক এলাকার সমুদ্র উপকূলে ভেসে আসা ছোট একটি ট্রলার থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। উদ্ধার করা সকলের হাত-পা বাঁধা অবস্থায় ছিল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM