সীতাকুণ্ডে পুলিশি বাধায় যুবদলের ঈদ পুনর্মিলনী পণ্ড

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশি বাধায় যুবদলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও বনভোজন পণ্ড হয়ে গেছে। পুলিশের লাঠিচার্জে যুবদলের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবী বিএনপি নেতাদের।

- Advertisement -

আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার সময় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের সাগর উপকুল এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, ঈদ উপলক্ষে সীতাকুণ্ড উপজেলা যুবদলের আয়োজনে মঙ্গলবার বেলা ১১টার দিকে বাড়বকুণ্ডের পশ্চিমে সাগর উপকুলে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনীর আয়োজন করে।

অনুষ্ঠান শুরুর পর থেকেই সাদা পোশাকে পুলিশ ঔই এলাকায় অবস্থান নেন। বিকাল সাড়ে তিনটার সময় সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ অনুষ্ঠান স্থলে গিয়ে অনুষ্ঠান বন্ধ করে দেন। এসময় ব্যাপক লাঠিচার্জ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেন।

- Advertisement -islamibank

পুলিশ মঞ্চ ভেঙে গুঁড়িয়ে দিলে অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। পুলিশের লাঠিচার্জে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার নেলীসহ বিএনপি, যুবদলের ১০/১২ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবী করেছে বিএনপির নেতারা।

উপজেলা যুবদলের আহবায়ক ফজলুল করিম চৌধুরী বলেন, আমরা উপজেলা যুবদল ঈদ উপলক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনীর আয়োজন করি। হঠাৎ করে পুলিশ হাজির হয়ে নেতাকর্মীদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়ে মঞ্চ ভেঙে গুড়িয়ে দেয।

পুলিশের প্রহারে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার নেলীসহ ১০/১২ জন নেতাকর্মীকে মেরে আহত করে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, কোন অনুমতি ছাড়াই শত শত লোক জড়ো করেছে যুবদল। এটা কোন পর্যটন এলাকা নয়, এখানে কেন তারা পিকনিক করবে।

ওই জায়গাটিতে একাদিক গ্যাস কারখানাও রয়েছে। যেকোন বিপদ ঘটতে পারে। এমন আশঙ্কা থেকেই অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM