এস এ গ্রুপের শাহাবুদ্দিন দম্পতির বিরুদ্ধে পরোয়ানা

রূপালী ব্যাংক লিমিটেডের ঋণখেলাপির দুই মামলায় এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান শাহাবুদ্দিন আলম এবং তার স্ত্রী ইয়াসমিন আলমকে পাঁচ মাস করে দেওয়ানি আটকাদেশ প্রদানের পাশাপাশি গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন চট্টগ্রামের একটি আদালত।

- Advertisement -

গতকাল সোমবার চট্টগ্রামের অর্থঋণ আদালতের বিচারক মুজাহিদুর রহমান এই আদেশ দেন। ঋণখেলাপির দুই মামলা দায়েরের পর থেকে পলাতক থাকায় আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

- Advertisement -google news follower

রূপালী ব্যাংক লিমিটেডের ১৭৪ কোটি ৩০ লাখ ১ হাজার ৮১৪ টাকার ঋণখেলাপির মামলায়, ব্যবসায়ী শাহাবুদ্দিন আলম ও তার স্ত্রী ইয়াসমিন আলমকে পাঁচমাসের কারাদণ্ড এবং একই ব্যাংকের ১০৩ কোটি ৮৫ লাখ ২ হাজার ৪৪৬ টাকার ঋণখেলাপির অন্য আরেকটি মামলায় তাদের আরও পাঁচ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

এর আগে চলতি বছর মার্চ মাসে অগ্রণী ব্যাংকের ১১২ কোটি টাকার ঋণখেলাপির অভিযোগে করা মামলায় শাহাবুদ্দিন এবং তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছিলেন আদালত।

- Advertisement -islamibank

আদালতের বেঞ্চ সহকারী রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, রূপালি ব্যাংক, আগ্রাবাদ শাখার ১৭৪ কোটি ৩০ লাখ ১ হাজার ৮১৪ টাকা ঋণখেলাপির মামলায় ব্যবসায়ী শাহাবুদ্দিন আলম ও তাঁর স্ত্রী ইয়াসমিন আলমকে পাঁচ মাস করে দেওয়ানি আটকাদেশ এবং একই ব্যাংকের ১০৩ কোটি ৮৫ লাখ ২ হাজার ৪৪৬ টাকা ঋণখেলাপির অন্য একটি মামলায় তাঁদের আরও পাঁচ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে দুইজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারিরও আদেশ দিয়েছেন আদালত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM