সাতকানিয়ায় সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের গুলি, শিশুসহ আহত ২

সাতকানিয়ায় কামরুল ইসলাম (৫০) নামে এক সাংবাদিকের ওপর গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। এতে কামরুল ইসলাম ও রাফি রাইয়ান (৫) নামে এক শিশু গুলিবিদ্ধ হয়েছেন।

- Advertisement -

গুলিবিদ্ধদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

রোববার (২৩ এপ্রিল) দুপুর ১টার দিকে সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

আহত কামরুল ইসলাম এওচিয়া ইউনিয়নের গাটিয়াডেঙ্গা গ্রামের মৃত এম এ হাসানের ছেলে। তিনি একটি ইংরেজি পত্রিকার চট্টগ্রাম ব্যুরো হিসেবে কাজ করেন বলে জানা গেছে। স্থানীয়ভাবে তিনি কামরুল মাস্টার নামে পরিচিত।

- Advertisement -islamibank

স্থানীয় সূত্রে জানা গেছে, কামরুল ইসলাম বিভিন্ন সময় সাতকানিয়ায় মাটি কাটা, অবৈধ বালু উত্তোলন নিয়ে তার পত্রিকায় নিউজ করেছেন। এ নিয়ে একটি পক্ষ তার ওপর ক্ষুব্ধ ছিল। ঈদে গ্রামের বাড়িতে গেলে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি গুলি করে। এসময় তিনিসহ স্থানীয় শিশু রাফিও গুলিবিদ্ধ হন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন, ‘কামরুল নামের ওই ব্যক্তি চট্টগ্রামে ডেইলি ইভিনিং নিউজ নামে একটি পত্রিকায় কাজ করেন বলে শুনেছি। কেন এ হামলার ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM