জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জিমনেসিয়াম মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত

চট্টগ্রাম নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে প্রতি বছরের ন্যায় এবারও জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ-জামাত কমিটির উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতরের প্রধান জামাত আজ ২২ এপ্রিল শনিবার সকাল ৯টায় অনুষ্ঠিত হয়।

- Advertisement -

এতে ইমামতি করেন নগরীর বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপ্যাল হযরত মাওলানা অধ্যক্ষ ড. সাইয়েদ মুহাম্মদ আবু নোমান।

- Advertisement -google news follower

পবিত্র ঈদ-উল ফিতরের প্রধান জামাতে নামাজ আদায় করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মোঃ আমিনুর রহমান এনডিসি, জেলা প্রশাসক ও চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মোঃ আবু রায়হান দোলন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাসুদ কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবদুল মালেক, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ তৌহিদুল ইসলাম, চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির সেক্রেটারী জেনারেল অধ্যক্ষ ডা. আবদুল করিম, বিভাগীয় ও জেলা প্রশাসনের মুসলিম নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এবং সর্বস্তরের কর্মচারীসহ সহস্রাধিক ধর্মপ্রাণ মুসল্লীগণ।

নামাজ শেষে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বিভাগীয় কমিশনার ড. মোঃ আমিনুর রহমান এনডিসি ও জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানসহ অন্যান্যরা।

- Advertisement -islamibank

এছাড়া পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগরীর ডিসি হিলস্থ সরকারী বাংলোতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্র্তা ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক। এসময় ঈদের আনন্দে ভরপুর হয়ে উঠে ডিসি’র বাংলো।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM