পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রীর মৃত্যু

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শাহীদা (২৮) ও আব্দুল হামিদ (৩২) নামে দুই যাত্রী নিহত হয়েছে।

- Advertisement -

আজ শুক্রবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হারিণখাইন মনসা হাসপাতাল এলাকায় চট্টগ্রাম-কক্সাবাজার মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

এতে আরো ৬ যাত্রী আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, আসিকা (২৫), ফোরকান উদ্দিন (২৭), মোহাম্মদ আরিফ (২২), এনামুল হক (২৭), ইকা মনি (৩) ও আবুল কালাম (৫২)।

- Advertisement -islamibank

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন পটিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক স্নেহাংশু বিকাশ সরকার। তিনি জানান, কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দ্যেশে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস পটিয়া হারিণখাইন মনসা হাসপাতাল এলাকায় পৌছালে বিপরীতমুখী নবী ট্রাভেলস নামে অপর একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।পটিয়া, বাস, সংঘর্ষ, যাত্রী

এতে গুরুতর আহত ৮ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহিদা ও আব্দুল হামিদ নামে দুইজনকে মৃত ঘোষণা করেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নুরুল আশেক জানান, শুক্রবার সকাল ১০টার সময় পটিয়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৮ জনকে চমেক হাসপাতালে নিয়ে আসে প্রত্যক্ষদর্শীরা।

কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন এবং আহত আরো ৬ জনকে হাসপাতালের ২ নম্বর ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM