চন্দনাইশে তেলবাহী ট্রাকের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশে তেলবাহী ট্রাকের ধাক্কায় জয়নাল আবেদীন জাবেদ (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মো. শহিদুল আলম (৪৮) নামে আরও এক বাইক আরোহী আহত হয়।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) বেলা পৌণে ১২টার সময় উপজেলার দক্ষিণ হাসিমপুর বড়পাড়া এলাকার সুন্নিয়া মাদ্রাসা গেটের সামনে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত জয়নাল উপজেলার মধ্যম গাছবাড়িয়ার আবু তালেব মুন্সির বাড়ির ফারুক আহমদের ছেলে। সে প্রত্যাশী নামক একটি বেসরকারী এনজিও সংস্থার কর্মী।

তাছাড়া আহত শহিদুলও একই উপজেলার দক্ষিণ জোয়ারার মো. জাকির হোসেনের ছেলে। তাকে উদ্ধার করে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -islamibank

হতাহতের এ তথ্য নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার এস আই (নিরস্ত্র) মো. ফারুক উদ্দিন প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, উপজেলার দক্ষিণ হাসিমপুর বড়পাড়া কাদেরিয়া তৈয়বিয়া তাহেরিয়া নজিরিয়া সুন্নিয়া মাদ্রাসার গেটের সামনে তেলবাহী একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন এনজিও কর্মী জয়নাল আবেদীন। আহত হন একজন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

গাড়িটি জব্দ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM