অভিনেত্রী মাহি বিয়ে করেছেন গোপনে, মাও হয়েছেন!

বলিউড অভিনেত্রী মাহি গিল হঠাৎ করেই সংবাদমাধ্যমকে জানালেন গোপনে বিয়ে সেরে ফেলেছেন। স্বামীর নাম রবি কেশর। এ ছাড়া তিনি এক কন্যাসন্তানের মা।

- Advertisement -

জানা যায় বেশ কয়েক বছর ধরে প্রেম করছিলেন দুজন। পরে বিয়ের সিদ্ধান্ত নেন।

- Advertisement -google news follower

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ২০০৩ সালে ‘হাওয়ায়ে’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেন মাহি। তারপর ‘দেব ডি’, ‘গুলাল’, ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার’-এর মতো সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছে।

সালমান খানের ‘দাবাং’ সিনেমার সিরিজে আরবাজ খানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

- Advertisement -islamibank

২০১৯ সালে এক সাক্ষাৎকারে প্রথম তার মেয়ের কথা স্বীকার করেন মাহি। এমনকি মেয়ে ভোরোনিকার ছবিও সমাজমাধ্যমে পোস্ট করা প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘ব্যক্তিগত কারণে আমি ভেরোনিকার ছবি সমাজমাধ্যমে পোস্ট করিনি।

তা ছাড়া ব্যক্তিগত জীবনে আড়ালে রাখতেই পছন্দ করি। আমার জীবনের অনেক দিকই এখনো প্রকাশ্যে আসেনি।

এক সময় মাহির সঙ্গে অভিনেতা জিমি শেরগিলের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী কোনো প্রতিক্রিয়া দেননি।

প্রশ্ন উঠেছিল, অবিবাহিত অভিনেত্রী কি সারোগেসির মাধ্যমে মা হয়েছেন নাকি কন্যাসন্তানকে দত্তক নিয়েছেন? মাহি জানান, গর্ভধারণ করেই তিনি মেয়ের জন্ম দিয়েছেন। আর নাম রেখেছেন ভেরোনিকা।

এবার মুখ খুলেছেন এবং স্বীকার করে নিয়েছেন যে, তিনি গোপনে বিয়ে করেছেন। স্বামী ও সন্তান নিয়ে এখন গোয়ায় থাকেন মাহি। আপাতত রবির সঙ্গেই মাহি সুখে সংসার করছেন বলে খবর।

প্রসঙ্গত, মাহির স্বামী রবি কেশরও অভিনেতা। পাঞ্জাবি ও হিন্দি সিনেমায় কাজ করেছেন। মাহি অভিনীত ‘ফিক্সার’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন তিনি।

২০১৪ সালে মুক্তি পাওয়া মাহি প্রযোজিত ‘মাওয়াড়’ সিনেমাতেও অভিনয় করেছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM