চন্দীমা উদ্যান মোড়ে চলন্ত বাস উল্টে ১২ যাত্রী আহত

রাজধানীর চন্দীমা উদ্যান মোড়ে চলন্ত অবস্থায় যাত্রীবাহী একটি বাস উল্টে অন্তত ১২ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

- Advertisement -

পুলিশ জানায়, বুধবার (১৯ এপ্রিল) সকালে বিহঙ্গ পরিবহনের একটি বাস চন্দ্রিমা উদ্যানের পাশে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ১৫-২০ জনের মতো যাত্রী ছিল।

- Advertisement -google news follower

তাদের মধ্যে ১২ জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর বাসটি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে মিরপুরগামী বিহঙ্গ পরিবহনের বাসটি যখন চন্দ্রিমা উদ্যানের এলাকায় আসে তখন এ ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

বাসটি প্রথমে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খাওয়ার পর আবার ফুটপাতে ধাক্কা খেয়ে সামনের গ্লাস ভেঙে উল্টে যায়। এ সময় বাসটির ভিতরে ১৫-২০ জন যাত্রী ছিলেন। এ ঘটনায় বাসের কমপক্ষে ১২ জন যাত্রী আহত হন।

এ বিষয়ে ডিএমপির শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল বলেন, বাসটি আইল্যান্ডে ধাক্কা খেয়ে উল্টানোর পরপরই চালক ও হেলপার পালিয়ে যান। পরে আমরা বাসটি রাস্তা থেকে সরিয়ে থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

তবে প্রকৃতপক্ষে কয়জন যাত্রী আহত হয়েছেন সেই সংখ্যা জানার চেষ্টা করছি। বাসচালক কেন নিয়ন্ত্রণ হারিয়েছে এবং বাসটি কেন উল্টে গেছে তা আমরা তদন্ত করে দেখছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM