রদ্রিগোর জোড়া গোলে চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে রিয়াল

কাজটা প্রথম ম্যাচেই সেরে রেখেছিল রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে প্রথম লেগে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে তুলে নিয়েছিল ২-০ গোলের জয়।

- Advertisement -

দ্বিতীয় লেগে চেলসি ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে কতটা লড়াই করতে পারে দেখার ছিল সেটাই। মঙ্গলবার রাতে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল লড়াই করলেও রদ্রিগো গোয়েসের জোড়া গোলে ২-০ গোলে হেরেছে।

- Advertisement -google news follower

দুই লেগ মিলে ব্লুজদের ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে উঠে গেছে গত আসরের শিরোপা জয়ী লস ব্লাঙ্কোসরা।

ম্যাচের প্রথমার্ধে কর্তৃত্ব করেও গোল করতে পারেনি রিয়াল মাদ্রিদ। জাল অক্ষত রাখা কৃতিত্ব গোলরক্ষক থিবো কর্তোয়ার। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর আশা করা চেলসিকে ধাক্কা দেন তরুণ ব্রাজিলিয়ান রদ্রিগো। ৫৮ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে তিনি গোলের সুযোগ তৈরি করেন। প্রথম পাসে গোল না হলেও ভিনিসিয়াসের ফাঁকায় দেওয়া পাসে গোল করেন তিনি।

- Advertisement -islamibank

এরপর ৮০ মিনিটে গোল করে দুই লেগে মিলিয়ে দলের বড় জয় নিশ্চিত করেন রদ্রিগো। তার ওই গোলের সবটা অবদান ফেদে ভালভার্দের। তিনি বল টেনে বক্সে ঢুকে ফাঁকায় দাঁড়ানো রদ্রিগোকে বাড়ান। ব্রাজিলিয়ান তরুণ কেবল জালে জড়িয়ে দেন বল।

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ ম্যানচেস্টার সিটি ও বায়ার্ন মিউনিখের মধ্যে জয়ী দলের মুখোমুখি হবে। প্রথম লেগে ম্যানসিটি ঘরের মাঠে ৩-০ গোলে জিতে আছে। বায়ার্নের মাঠে কেবল গোল না খাওয়ার চ্যালেঞ্জ পেপ গার্দিওয়ালার দলের।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM