ইউসাম গ্র্যান্ড ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

মিরসরাই বিশ্ববিদ্যালয় কলেজ অডিটোরিয়ামে সামাজিক ও শিক্ষামূলক সংগঠন ইউসাম গ্র্যান্ড ইফতার ও দোয়া মাহফিল-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

উপস্থিত সকলকে ইউসামের পক্ষ থেকে মাহে রমাদ্বান, বাংলা নববর্ষ ও ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে ইউসাম কার্যকরী কমিটি -২০২৩ এর সভাপতি মেজবাহুস সালেহীন রায়হান এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

- Advertisement -google news follower

এসময় যুগ্ম সাধারণ সম্পাদক তৌহির আহমেদ তুহিন এর সঞ্চালনায় এবং সাধারণ সম্পাদক শরিফুল হাসান তুহিনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠান পরিচালিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউসামের অন্যতম উপদেষ্টা চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. মোঃ ইসমাইল খান, মীরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, ১৪ নং ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, মীরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ নুরুল আফসার, কক্সবাজার মৎস্য অফিসার দেলোয়ার হোসেন, জম জম সুইটস এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফ উদ্দিন সোহেল, মীরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের সম্মানিত শিক্ষক সাইদুল হক, দক্ষিণ আমবাড়িয়া যুব সংঘের সভাপতি আলতাফ হোসেন সহ উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউসামের প্রাক্তন এবং বর্তমান কমিটির সদস্যবৃন্দ।

- Advertisement -islamibank

ইউসামের পরবর্তী ঈদ পুনর্মিলনী, নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান-২০২৩ এর সফলতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

জেএন/জাবেদ/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM