বিমানবন্দরে মাদক নিয়ে ধরা পড়ল বলিউড অভিনেত্রী

বলিউড অভিনেত্রী ক্রিসন পেরেরা দুবাই বিমানবন্দরে মাদকসহ আটক হয়ে বর্তমানে শারজায় কারাবন্দি রয়েছেন। বিমানবন্দরে ক্রিসনের কাছ থেকে একটি ট্রফি উদ্ধার করে পুলিশ। আর ওই ট্রফির মধ্য থেকেই মাদক পাওয়া গেছে বলে খবর রয়েছে।

- Advertisement -

তবে অভিনেত্রীর পরিবারের দাবি করেন, ক্রিসনকে ফাঁসানো হয়েছে। ইতোমধ্যে গণমাধ্যমে অভিনেত্রীর পরিবার জানায়, ক্রিসন রবি নামের এক ব্যক্তির ফাঁদে পড়েছিলেন। প্রথমে তিনি ক্রিসনের মা প্রমিলাকে মেসেজ করেন যে, মেয়ের প্রতিভা তিনি মেলে ধরতে চান কি না।

- Advertisement -google news follower

পরে ক্রিসনকে একটি আন্তর্জাতিক ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। সেই সঙ্গে বেশ কয়েকবার দেখা করার পর দুবাইতে ১ এপ্রিল ক্রিসনের অডিশনের ব্যবস্থা করেন ওই ব্যক্তি। আর দুবাই যাওয়ার সমস্ত ব্যবস্থা তিনিই করেছিলেন।

অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে আরও জানানো হয়, ক্রিসন দুবাই যাওয়ার আগে অভিযুক্তরা মুম্বাই বিমানবন্দর থেকে ১০ মিনিট দূরে একটি কফি শপে তার সঙ্গে অভিনেত্রীর সঙ্গে দেখা করে তার হাতে একটি ট্রফি দেওয়া হয় এবং ক্রিসনকে বলা হয় ট্রফিটি অডিশনের চিত্রনাট্যের অংশ ও অডিশনের জন্য এটা প্রয়োজন হবে।

- Advertisement -islamibank

মূলত সে কারণেই, ক্রিসন সঙ্গে করে ট্রফিটি নিয়ে যান। আর ওই ট্রফির মধ্যেই মাদক পাওয়া গেছে বলে খবর এসেছে।

জানা গেছে, ইতোমধ্যে দুবাইতে ক্রিসনের জন্য একজন আইনজীবী নিয়োগ করা হয়েছে। যার জন্য প্রায় ১৩ লাখ টাকা খরচ হবে। এ ছাড়া আর কোনো অফিসিয়াল চার্জ বা জরিমানা আছে কী না, সেটা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, সর্বশেষ মহেশ ভাটের ‘সড়ক ২’ সিনেমাতে অভিনয় করেছিলেন ক্রিসন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM