১৭ এপ্রিলের ‘সোনার বাংলা’ চলবে ১৯ এপ্রিল

সোনার বাংলা এক্সপ্রেস দুর্ঘটনায় পতিত হওয়ায় আগামীকাল (১৭ এপ্রিল) ৭৮৮ নম্বর ট্রেনের শিডিউল বাতিল করা হয়েছে। ট্রেনটি ১৯ এপ্রিল সকাল ৮টায় কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যাবে।

- Advertisement -

রোববার (১৬ এপ্রিল) রাতে রেলপথ মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. শরিফুল আলম এক বার্তায় বিষয়টি জানান।

- Advertisement -google news follower

বার্তায় বলা হয়, চট্টগ্রাম থেকে ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি আজ ১৬ এপ্রিল সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে হাসানপুর স্টেশনে দুর্ঘটনায় পতিত হওয়ার কারণে ট্রেনটির ৭টি কোচ ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার কারণে ক্ষতিগ্রস্ত কোচগুলো চলাচলের অনুপযোগী হয়ে পড়ায় আগামীকাল (১৭ এপ্রিল) ঢাকা থেকে চট্টগ্রামগামী ৭৮৮ সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি পরিচালনা করা সম্ভব হচ্ছে না। এতে আসন্ন ঈদে ঘরমুখী যাত্রীদের অসুবিধার বিষয়টি বিবেচনায় নিয়ে ট্রেনটির নতুন রেক প্রস্তুত করে আগামীকালের বাতিল করা ট্রেনটি ১৯ এপ্রিল সকাল ৮টায় ঢাকা স্টেশন থেকে যাত্রা শুরু করবে।

যেসব যাত্রী ১৯ এপ্রিল পরিবর্তিত তারিখে যাত্রা করতে আগ্রহী তাদের সকাল ৮টার পূর্বে ঢাকা স্টেশনে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

- Advertisement -islamibank

অপরদিকে যে সব যাত্রী যাত্রা বাতিল করতে চান, তারা অনলাইনের মাধ্যমেই টিকিট রিফান্ড করতে পারবেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM