বোয়ালখালীতে প্রবাসীর বাড়িতে গুলি ছুঁড়েছেন সাবেক ইউপি সদস্য

চটগ্রামের বোয়ালখালীতে আবু তৈয়ব বাপ্পী নামের এক প্রবাসীর বাড়িতে গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগ উঠেছে শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সাবেক সদস্যের বিরুদ্ধে।

- Advertisement -

গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সওদাগর পাড়ায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে দুই থেকে তিন রাউন্ড গুলি শব্দ শোনা গেছে। পরে জানতে পারি প্রবাসী আবু তৈয়ব বাপ্পীর বাড়িতে এ ঘটনা ঘটেছে। বাপ্পীর সাথে সাবেক মেম্বার কুতুব উদ্দিনের সাথে ঝামেলা হয়েছে।

আবু তৈয়ব বাপ্পী অভিযোগ করে বলেন, ‘ আমি বিদেশ থেকে এসেছি ১০-১২ দিন হচ্ছে। গত শুক্রবার একটি ইফতার মাহফিল থেকে বাড়ি আসার পথে কানুনগোপাড়া মোড়ে সাবেক ওয়ার্ড মেম্বার কুতুবউদ্দিন ও জানে আলম বাচা আমার মা-বাবা ধরে গালিগালাজ করে। এর প্রতিবাদ করলে তারা আমাকে মারধর করতে আসলে ধস্তাধস্তি ও হাতাহাতি হয়। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে তারা চলে যায়।’

- Advertisement -islamibank

বাপ্পী বলেন, এরপর গতকাল শনিবার রাতে ইফতার করে বাড়ির পাশে আবচার চৌকিদারে চায়ের দোকানে পান খেতে গেলে কুতুব ও জানে আলম বাচা ছুরি নিয়ে তেড়ে আসে। এসময় কোনো রকমে দৌঁড়ে ঘরে পালিয়ে আসি। তারা তাড়া করতে করতে বাড়ি এসে তিন রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে। এ ঘটনা ফোনে ওসি ও স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে জানিয়েছি।

ওবায়দুল হকের ছেলে কুতুব উদ্দিনের বিরুদ্ধে বোয়ালখালী থানায় দুইটি মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এরমধ্যে ২০২২ সালে অপহরণ ও ২০২১ সালে চুরিসহ মারামারি অভিযোগে এসব মামলা হয়েছিলো।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন সুমন বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। স্থানীয় জানে আলম বাচা নামের এক ব্যক্তির সাথে প্রবাসী তৈয়বের মধ্যে তুচ্ছ বিষয়ে বিবাদ সৃষ্টি হয়েছিল বলে জানতে পেরেছি। গুলি ছোঁড়ার অভিযোগ উঠলেও প্রাথমিকভাবে এর সত্যতা পাওয়া যায়নি। প্রাথমিকভাবে জানা গেছে, জানে আলমের ভাইকে মোটর সাইকেল চালাতে নিষেধ করায় তৈয়বের সাথে এ বিরোধের সূত্রপাত।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM