দুর্ঘটনার শিকার মিমি, ঘরের মেঝেতে পড়ে আছে রক্ত

দুর্ঘটনার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। নতুন বছরের শুরুতেই এমন পরিস্থিতিতে পড়েন এই নায়িকা।

- Advertisement -

শুক্রবার (১৪ এপ্রিল) রাতে নতুন বছরকে স্বাগত জানানোর সময় এই দুর্ঘটনার শিকার হন মিমি।

- Advertisement -google news follower

ইতোমধ্যে ইনস্টাগ্রামের স্টোরিতে ওই দুর্ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে মিমি লিখেছেন, ‘আরে এটা ঘটে গেল, চিয়ার্স।

ওই ভিডিওতে দেখা যায়, মিমির ঘরের মেঝেতে রক্ত পড়ে আছে। এমনকি অভিনেত্রীর হাতের বরফ ভর্তি সাদা বাটিও লাল হয়ে গেছে। মিমির হাতের আঙুল দিয়ে রক্ত ঝরছে।

- Advertisement -islamibank

অভিনেত্রীর বাম হাতের তর্জনীর মাথার অংশটা গভীরভাবে কেটে গেছে মিমির। ধারালো কোনো জিনিসেই এতটা গভীর ক্ষত তৈরি হয়েছে এটা স্পষ্ট। কিন্তু কীভাবে এই দুর্ঘটনার শিকার হলেন মিমি, সেটা এখনও জানা যায়নি।

প্রায় লম্বা সময় ধরে এই রক্তপাতের যন্ত্রণা সহ্য করতে হয়েছে মিমিকে। তবে নববর্ষের শুরুটা এমনভাবে হবে, সেটা ভাবতেই পারেননি এই অভিনেত্রী। এ দিকে মিমির এই অবস্থা দেখে মন খারাপ তার ভক্ত-অনুরাগীদেরও। খবর : হিন্দুস্তান টাইমস

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM