নিজ বাসায় মিলল যুবলীগ নেতার লাশ

নিজ বাসা থেকে উদ্ধার হয়েছে নেত্রকোণার কলমাকান্দা উপজেলা যুবলীগের সহসম্পাদক আবদুল আওয়াল (৪১) এর লাশ। শুক্রবার (১৪ এপ্রিল) রাতে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -

নিহত ব্যক্তি উপজেলা সদরের মাছ মহাল এলাকার মৃত কেফায়েত উল্লাহর ছেলে আবদুল আওয়াল (৪১)।

- Advertisement -google news follower

নিহতের ছোট ভাই মো. রাসেল জানান, আমার ভাই দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। শুক্রবার রংছাতি ইউনিয়নের পাঁচগাঁও এলাকায় যান তিনি। পরে একই দিন সন্ধ্যায় প্রতিবেশী ফোন করে জানান আওয়ালের হাত থেকে রক্ত পড়ছে।

এ সময় সংবাদ পেয়ে বাসায় এসে দেখি বসতঘরে খাটের ওপর আওয়ালের গলায় ডিশের তার জড়ানো ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত। আমার ভাইকে হত্যা করা হয়েছে।

- Advertisement -islamibank

শনিবার (১৫ এপ্রিল) কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহটির গলায় ডিশের তার জড়ানো ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়।

ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত ও ঘটনার তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM