সীতাকুণ্ডে অজ্ঞাত গাড়ির ধাক্কায় যুবক নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মো. আসিফ (২২) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। আজ শনিবার (১৫ এপ্রিল) সকাল সোয়া ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড কুমিরা বাইপাসে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত যুবকের নাম মো. আসিফ। সে চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন আমিন জুট মিলস কলোনির বাসিন্দা আব্দুল হালিমের ছেলে। গ্রামের বাড়ি নোয়াখালী জেলায় বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা গেছে, আসিফ চট্টগ্রামের একটি আইসক্রিম ফ্যাক্টরিতে টেকনিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। শনিবার সকালে সীতাকুণ্ড থেকে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থলের উদ্দ্যেশে রওনা দেন।

মোটরসাইকেলটি কুমিরা বাইপাস এলাকায় পৌছালে অজ্ঞাত একটি গাড়িতোর বাইকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় মোটর সাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান এ যুবক।

- Advertisement -islamibank

পরে খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

এসব তথ্য নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) উজ্জ্বল ঘোষ। তিনি জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক গাড়িটি সনাক্তের চেষ্টা চলছে বলে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM