জাপানে প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে বিস্ফোরণ

জাপানের প্রধানমন্ত্রী ফুমিও কিশিদার শনিবার (১৫ এপ্রিল) একটি অনুষ্ঠানে ভাষণ দেয়ার কথা ছিল। অনুষ্ঠান শুরুর একটু পরই কিশিদাকে লক্ষ্য করে একটি নলসদৃশ বস্তু ছুঁড়ে দেয়া হয়।

- Advertisement -

পরে সেখান থেকে একটি বিস্ফোরণেরও শব্দ শোনা যায়। তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

বার্তা সংস্থা রয়টার্সের খবর, শনিবার জাপানি শহর ওয়াকায়ামায় একটি জনসভায় ভাষণ দিতে গিয়েছিলেন দেশটির প্রধানমন্ত্রী। ভাষণের সময় তার দিকে একটি নলসদৃশ বস্তু নিক্ষেপ করা হয়। নিক্ষেপের পরপরই কিশিদাকে সেখান থেকে সরিয়ে নেয়া হয়।

জাপানের রাষ্ট্রায়ত্ত সম্প্রচারমাধ্যম এনএইচকে জানিয়েছে, কিশিদাকে সরিয়ে নেয়ার পরপরই ঘটনাস্থল থেকে একটি বিস্ফোরণের শব্দ শোনা যায়। তবে জাপানের প্রধানমন্ত্রী অক্ষত এবং নিরাপদ রয়েছেন।

- Advertisement -islamibank

এনএইচকে জানিয়েছে, কিশিদা পশ্চিম জাপানের শহরটিতে একটি মৎস্য বন্দর ভ্রমণ শেষে একটি জনসভায় বক্তৃতা শুরু করছিলেন। ঠিক তখনই ঘটনাটি ঘটে।

সম্প্রচারমাধ্যমের ভিডিও থেকে দেখা গেছে, কয়েকজন সরকারি কর্মকর্তা একজনকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিচ্ছেন। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি জাপানের প্রধানমন্ত্রী কিশিদা। বাকি সদস্যরা ঘটনাস্থলে সমবেত হওয়াদের সরিয়ে নেয়ার কাজ করছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM