পিএসএলে দল কিনতে আগ্রহী নাফিসা কামাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) রেকর্ড চারবারের চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলটির ফ্র্যাঞ্চাইজি মালিক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি ও বর্তমান অর্থমন্ত্রী আ হ ম মোস্তাফা কামালের মেয়ে নাফিসা কামাল।

- Advertisement -

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্র্যাঞ্চাইজি মালিক নাফিসা কামাল আগ্রহ প্রকাশ করেছেন পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দল কেনার ব্যাপারে।

- Advertisement -google news follower

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বর্তমান চেয়ারম্যান নাজাম শেঠি জানিয়েছেন, পিএসএলের আগামী আসরে দল বাড়তে পারে।

তিনি বলেন, পিএসএলে দলের সংখ্যা বাড়ানোর জন্য প্রচুর চাপ রয়েছে, কিন্তু দুর্ভাগ্যবশত সাবেক দুই চেয়ারম্যান এহসান মানি ও রমিজ রাজা ফ্র্যাঞ্চাইজির সাথে একটি চুক্তি করেছেন যে আগামী দুই বছরে মাত্র ছয়টি দল খেলবে।

- Advertisement -islamibank

যাইহোক, এটি একটি আট দলের প্রকল্প ছিল। আমাদের ফ্র্যাঞ্চাইজিদের বোঝাতে হবে আরও দুটি দল অন্তর্ভুক্ত করতে হবে। কেউ কিছু হারাবে না, এবং যদি কোনও ফ্র্যাঞ্চাইজি ক্ষতির সম্মুখীন হয়, পিসিবি দায় নেবে।

তিনি আরও বলেন, আরও দুটি দলকে অন্তর্ভুক্ত করার একটি উচ্চ চাহিদা রয়েছে এবং এটি আরও সফল হবে অনেক লোক এর অংশ হতে আগ্রহী। যদি ১০টি দল থাকে তাহলে প্রতিদ্বন্দ্বীতা আরও বাড়বে।

পিএসএলে দল বাড়লে নিতে আগ্রহী কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল। সূত্র: ক্রিকেট পাকিস্তান

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM