সরকারি কর্মকর্তা ছেলের হাতে বৃদ্ধ বাবা খুন

রাজধানীর আদাবর থানার শেখেরটেক এলাকায় সরকারি কর্মকর্তা ছেলের হাতে বৃদ্ধ বাবা মো. নুরুল ইসলাম (৭৪) খুন হয়েছেন। এ ঘটনায় নিহতরে ছেলে ইফতেখার আলম সুমন (৩৫) কে আটক করেছে পুলিশ।

- Advertisement -

নিহতের নাম নুরুল আলম। গ্রামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর এলাকায়। এ ঘটনায় তার ছেলে ইফতেখার আলম সুমনকে (৩৫) আটক করা হয়েছে। আটক সুমন বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ে সহকারী পরিচালক হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে আদাবরের শেখেরটেক এলাকার ৭ নম্বর রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের এসব তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

পরিবার সূত্রে জানা যায়, ইফতেখার আলম সুমন গত ছয় মাস যাবৎ নিয়মিত অফিসে যেতেন না। প্রচন্ড মানসিক সমস্যায় ভুগছিলেন। বাবা ছেলে মিলে আদাবরের শেখেরেটক এলাকার ৭ নম্বর রোডের একটি বাসায় ভাড়া থাকতেন।

বাড়ির মালিক ও স্থানীয়দের বরাতে ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘বুধবার ঘটনা শুরু। দুপুরের দিকে সুমন দোকানে যান দুধ কিনতে। দাম নিয়ে দোকানদারের সঙ্গে ঝগড়া বাধান। এরপর বাসায় প্রবেশের সময়ে নিরাপত্তা কর্মীর সঙ্গেও ঝগড়া করেন।

পরবর্তীতে বাসায় এসে দরজা বন্ধ করে দেন। বৃহস্পতিবার বিকেলের দিকে বাড়ির মালিক গেটের নিরাপত্তা কর্মীকে নিয়ে ভাড়া চাইতে গেলে বাড়ির মালিকের সঙ্গে খারাপ ব্যবহার করেন। নিরাপত্তা কর্মীকে মারধর করেন।

বিষয়টি সুমনের বাবা নুরুল আলমকে জানাতে বাসায় প্রবেশ করলে রুমের ভেতর খাটের ওপর রক্তাক্ত লাশ দেখতে পান। পরে আমাদের খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। নিহতের ছেলে সুমনকে আটক করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM