শহীদ মিনারে ডা. জাফরুল্লাহকে শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ

বীর মুক্তিযোদ্ধা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রতি সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করছেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার মরদেহ শহীদ মিনারে নেওয়া হয়।

- Advertisement -

কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে একটি অস্থায়ী মঞ্চ বানানো হয়েছে। সেখানে রাখা হয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ। পাশে রয়েছেন স্ত্রী শিরীন হকসহ পরিবারের সদস্যরা।

- Advertisement -google news follower

এখানে মরদেহ রাখা হবে দুপুর ১টা পর্যন্ত। এরপর দুপুর আড়াইটায় ঐতিহাসিক শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে হবে প্রথম জানাজা।

এরপর কাল শুক্রবার (১৪ এপ্রিল) শ্রদ্ধা নিবেদনের জন্য সকাল ১০টায় তার মরদেহ নেওয়া হবে সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রে। জুমার নামাজ শেষে সেখানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

- Advertisement -islamibank

এদিকে ডা. জাফরুল্লাহ চৌধুরীকে শ্রদ্ধা জানাতে অসংখ্য মানুষ শহীদ মিনার প্রাঙ্গণে জড়ো হয়েছেন। তারা লাইন ধরে একে একে মরদেহের কাছে যাচ্ছেন। ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন। ফুলেল শ্রদ্ধা জানানো হচ্ছে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও।

উল্লেখ্য, মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে মারা যান ডা. জাফরুল্লাহ। এ তথ্য নিশ্চিত করেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়কারী অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. মামুন মোস্তাফী।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM