আম কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২ ভাই

রাজধানী ডেমরার বামৈল সাধুর মাঠ এলাকায় আম কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ আরিয়ান মিয়া (৮) ও রায়হান মিয়া (২) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

- Advertisement -

বুধবার (১২ এপ্রিল) দুপুর দেড়টার দিকে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বেলা আড়াইটার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

দুই শিশু ডেমরার বামৈল সাধুর মাঠ এলাকার অটোরিকশাচালক মারফত মিয়ার ছেলে। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার শম্ভুগঞ্জ থানার বাজিতপুর গ্রামে।

শিশুদের বাবা মো. মারফত মিয়া বলেন, আমি গরিব মানুষ। খুব কষ্টে ছেলে মেয়েদের নিয়ে দিন কাটাচ্ছি। আগে ভ্যান চালাতাম, দুদিন ধরে অটোরিকশা চালাচ্ছি। স্ত্রী বামৈল এলাকার একটি ছাতা ফ্যাক্টরিতে কর্মরত। প্রতিদিন স্ত্রী দুই ছেলেকে নিয়ে ফ্যাক্টরিতে যায়।

- Advertisement -islamibank

ওরা বামৈল সাধুর মাঠে খেলাধুলা করে। কাজ শেষে মায়ের সঙ্গে তারা বাসায় ফিরে আসে। আজ তারা মাঠে না গিয়ে আম গাছের গোড়ায় আম কুড়াতে যায়। সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়ে। আমি এই মৃত্যুর বিচার পাব কি জানি না।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্ছু মিয়া বলেন, মৃতদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে ২ ভাই। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা যায় তারা। আমরা ঘটনাটি খতিয়ে দেখছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM