আনোয়ারায় গণধর্ষণের আসামি খাগড়াছড়িতে গ্রেফতার

চট্টগ্রামের আনোয়ারায় ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণ মামলার মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার সময় খাগড়াছড়ি জেলার মহিলা কলেজ রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

গ্রেফতার আসামীর নাম রকি দত্ত (২০), সে আনোয়ারা সিংহরা গ্রামের বিধান দত্তের ছেলে।

- Advertisement -google news follower

আজ বুধবার (১২ এপ্রিল) দুপুরে গণমাধ্যমে পাঠানো র‌্যাবের বার্তায় বলা হয়, মামলার এজাহারনামীয় আসামীরা আইন শৃংখলা বাহিনীর গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

আনোয়ারা থানা পুলিশ গণধর্ষণের সাথে জড়িত আসামী পলাশ (২৬), শীপঙ্কর (২৭) এবং চন্দন (২৫)কে আটক করলেও রকি দত্ত পলাতক থাকে।

- Advertisement -islamibank

পরে, খাগড়াছড়ি জেলার মহিলা কলেজ রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামী রকি দত্তকে গ্রেফতার করে র‌্যাব-৭।

প্রসঙ্গত, ভুক্তভোগী ভিকটিম ১৬ বছর বয়সের এবং চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় বসবাস করত। আসামী রকি দত্ত (২০)র সাথে ভিকটিমের প্রেমের সম্পর্ক ছিল।

প্রেমের সম্পর্কের জের ধরে গত ১৫ মার্চ রকি ভিকটিমকে তার ব্যক্তিগত সিএনজিতে করে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে পারকি সমুদ্র সৈকতে নিয়ে যায়।

ইছামতি এলাকায় আগে থেকে অবস্থান করা তার ৩ সহযোগী পলাশ, শীপঙ্কর এবং চন্দনসহ ভিকটিমকে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক গনধর্ষণ করে।

এসময় টহল পুলিশের উপস্থিতি টের পেলে ধর্ষকরা ভিকটিমকে ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে টহল পুলিশ ভিকটিমকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM