রাউজানে ৪ ডাকাত ও ৩ অস্ত্র কারবারি গ্রেফতার

চট্টগ্রামের রাউজান থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাতদলের চার সদস্য ও বিক্রির উদ্দেশে অস্ত্র পাচারকালে তিনজনসহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর দেড়টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন ও পাহাড়তলী চুয়েট গেট এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

- Advertisement -google news follower

এসময় অস্ত্র কারবারে ব্যবহৃত সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম-থ-১১-৯৪২৭) ও একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক এবং ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় তৈরি অস্ত্র (এলজি), কার্তুজ, দুটি টিপছোড়া, কিরিচ, চাপাতি সদৃশ লোহার তৈরি কুড়াল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নিরামিস পাড়ার শেখ আহম্মদের ছেলে মো. শেখ রাফাত (৩০), একই এলাকার ফজল কাদেরের ছেলে মেহেদী হাসান মুরাদ (২২), ৯ নম্বর ওয়ার্ডের কচুখাইন রফিক সওদাগর বাড়ির মো. বাবুলের ছেলে মো. হাসান মুরাদ (২৪), ২ নম্বর ওয়ার্ডের আচার্য্যপাড়ার মো. মতিনের ছেলে মো. ইমরান (২৫), হাটহাজারীর উত্তর মাদার্শার নুর খলিফার বাড়ির আশারাফ আলীর ছেলে আবদুর রহিম বাদল (২৭) ও একই এলাকার প্রয়াত শফিকুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন (২২) ও প্রয়াত খলিলুর রহমানের ছেলে মো. ইকবাল হোসেন কামাল (২৬)।

- Advertisement -islamibank

এদের মধ্যে রাফাত, মেহেদী, মুরাদ ও ইমরান ডাকাতদলের সদস্য এবং বাদল, শাহাদাত ও কামাল অস্ত্র কারবারি।

আজ বুধবার (১২ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তথ্য নিশ্চিত করেছেন রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল।

তিনি বলেন, পৃথক অভিযানে অস্ত্রধারী ডাকাত দলের চারসদস্য রাফাত, মেহেদী, মুরাদ ও ইমরানকে এবং বিক্রির উদ্দেশে অস্ত্র পাচারকালে বাদল, শাহাদাত ও কামালকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় পৃথক মামলা দায়েরের পর বুধবার আদালতের পাঠানো হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM