যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে পাঁচজন নিহত

যুক্তরাষ্ট্রের কেনটাকি অঙ্গরাজ্যের লুইসভিল শহরের কেন্দ্রস্থলে বন্দুকধারীর গুলিতে অন্তত পাঁচজন নিহত ও আরও কয়েকজন আহত হয়েছেন।

- Advertisement -

সোমবার (১০ এপ্রিল) এই ঘটনা ঘটে বলে নগর পুলিশ বিভাগ টুইটারে জানিয়েছে। টুইটে বলা হয়, সোমবার কেনটাকির বেজবল মাঠ স্লাগার ফিল্ডের কাছে বন্দুকধারীর গুলিতে পাঁচজন নিহত হয়েছেন।

- Advertisement -google news follower

টুইটে পুলিশের তরফে বলা হয়, ‘আমরা ইস্ট মেইনের ৩০০ ব্লকে সক্রিয় হামলাকারীর খবর নিশ্চিত করছি। দয়া করে ওই এলাকা থেকে দূরে থাকুন।

পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, কেনটাকির বেজবল মাঠ স্লাগার ফিল্ডের কাছে সক্রিয় বন্দুকধারীর গুলিতে পাঁচজন নিহত হয়েছেন এবং কমপক্ষে ছয়জন বিভিন্ন মাত্রায় আহত হয়েছেন। আহতদের মধ্যে পুলিশের একজন কর্মকর্তা রয়েছেন। তাদের উদ্ধার করে লুইসভিলে বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -islamibank

ঘটনাস্থলে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে কেন্টাকি পুলিশ বলছে, পুলিশের গুলিতে বন্দুকধারীও নিহত হয়েছেন। এই মুহূর্তে ওই এলাকায় আর কোনও ঝুঁকি নেই। সূত্র: রয়টার্স, সিএনএন

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM