প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন শামীম ওসমানের পরিবার

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সপরিবারে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

- Advertisement -

আজ রবিবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় মহান জাতীয় সংসদ ভবনে সংসদ অধিবেশন চলাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ সৌজন্য সাক্ষাৎ করেন শামীম ওসমান।

- Advertisement -google news follower

এ সময় শামীম ওসমানের সঙ্গে ছিলেন তাঁর সহধর্মিণী সালমা ওসমান লিপি, ছেলে ইমতেনান ওসমান অয়ন, মেয়ে লাবিবা যোহা, ছেলের বউ ইরফানা ওসমান রেশমী ও নাতি যোহা ইফরাইম ওসমান আর্জিয়ান।

শামীম ওসমান গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আজ আমার পরিবার সৌজন্য সাক্ষাৎ করেছে।

- Advertisement -islamibank

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছেলে অয়ন ওসমান ও ছেলের বউ ইরফানা ওসমান রেশমীর মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। মেয়ে লাবিবা জোহার পরীক্ষার ফল ভালো হওয়ায় জড়িয়ে ধরে আদর করে ভালো রেজাল্টের জন্য অভিনন্দন ও শুভ কামনা জানান।

শামীম ওসমান আরও বলেন, ‘আমার ছোট্ট নাতি যোহা ইফরাইম ওসমান আর্জিয়ানের সঙ্গে বেশ কিছু সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা বলেন, ওর সঙ্গে মজা করে এবং কোলে নিয়ে আদর করে দোয়া করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM